নাশকতার মামলায় জামিন নামঞ্জুর: জামায়াত নেতা শামসুল ইসলাম কারাগারে

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস:

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা ও চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া অাসনের সাবেক সংসদ সদস্য আ.ন.ম শামসুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

(২৪ সেপ্টেম্বর) সোমবার চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মো. ইসমাঈল হোসেনের আদালত এ আদেশ দেন বলে সিটিজি ভয়েসকে জানান জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট এ.কে.এম সিরাজুল ইসলাম।

এর আগে সাতকানিয়া থানায় দায়ের হওয়া ভাংচুর ও নাশকতার মামলায় চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালত স্পেশাল-১-এর বিচারক ইসমাঈল হোসেন এর আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি।

অা.ন.ম শামশুল ইসলাম আত্মসমর্পণকালে তার সাথে আদালত প্রাঙ্গণে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক, নায়েবে আমীর মোহাম্মদ ইছহাক, লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা নুরুল আবচার, সাতকানিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহীম চৌধুরী, মহানগরী জামায়াতের প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহ, মহানগরী জামায়াতের কর্মপরিষদ সদস্য আনোয়ারুল আলম চৌধুরী, শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন সম্পাদক এস.এম লুৎফর রহমান প্রমুখ।

জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট এ.কে.এম সিরাজুল ইসলাম জানান, সাতকানিয়া থানায় দায়ের হওয়া ভাংচুর ও নাশকতার মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে আদালত তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মতামত