বেপরোয়া মারছা বাসের সাথে এস আলমের মুখোমুখি সংঘর্ষে: অাহত ৬

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস:
বেপরোয়া গতির মারছা পরিবহনের বাসের সাথে এস অালম পরিবহণের  মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় ৬ জন আহত হয়েছে। এঘটনায় বাস দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলেও এস আলম বাস চালকের দক্ষতার কারণে ঘটেনি প্রাণহানির ঘঠনা।
মঙ্গলবার (০৯অক্টোবর) বিকেলে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার লোহারদিঘির পাড় নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতির চট্টগ্রাম মুখী মারছা পরিবহণের  (চট্টমেট্রো-ব-১১-১২৫২) বাসটি একটি ভ্যানগাড়িকে ওভারটেক করতে গিয়ে কক্সবাজারমুখী এস আলম পরিবহণের বাস (চট্টমেট্রো-ব-১১-০২৪৭) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে এস আলম পরিবহণের বাস পার্শ্ববর্তী বিলে পড়ে যায় ও মারছা পরিবহনের বাস পূর্ব-পশ্চিম মুখী হলে রাস্তা ব্লক হয়ে যায়। ফলে প্রায় ২ ঘন্টা গাড়ি চলাচল বন্ধ থাকে এবং দীর্ঘ যানজট সৃষ্টি হয়।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সাতকানিয়ার ইনচার্জ মুহাম্মদ ইদ্রিস ডেইলি বাংলাদেশকে বলেন, অামরা ঘটনাস্হলে গিয়ে ৬জন অাহতকে উদ্ধার করে স্হানীয় বেসরকারী হাসপাতালে পাঠিয়েছি।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান সিটিজি ভয়েসকে বলেন প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি মারছা বাসটির বেপরোয়া গতির কারণে দূর্ঘটনাটি ঘটেছে। দূর্ঘটনার সাথে সাথে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের চিকিৎসা নিশ্চিত করি এবং দূর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করে মহাসড়কের গাড়ি চলাচল সাভাবিক করি।

মতামত