শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ সকল ধর্মের মানুষের জন্য নিরাপদ আবাসস্থল

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ সকল ধর্মের মানুষের নিরাপদ আবাসস্থলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শনিবার বিকেলে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিল ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগের প্রতি আস্থা রাখারও আহবান জানান তিনি।

বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাজেদুর রহমান দুলালের সভাপতিত্বে ও রিটন বড়ুয়া রোনার সঞ্চালনায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, সাতকানিয়া পৌর মেয়র মো. জোবায়ের, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পিপি এ্যাডভোকেট আ ক ম সিরাজুল ইসলাম, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু,

সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনায়েদ, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস দত্ত, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুর রহমান সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মতামত