সাংবাদিকরা রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ, সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস:

সাংবাদিকরা রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ তাই দেশকে এগিয়ে নিতে হলে সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। ২৬ মে সন্ধ্যায় লোহাগাড়া প্রেস ক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী ।

এসময় তিনি আরো বলেন লোহাগাড়া প্রেসক্লাব কর্মরত সাংবাদিকদের অভিভাবক সংগঠন হিসেবে গড়ে উঠলেই সংবাদকর্মীরা তাদের দায়িত্ব পালনে আরো বেশী সচেতন থাকবে।

প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল জব্বার ফিরোজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাইছার হামিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, সাতকানিয়া পৌরসভা মেয়র মুহাম্মদ জোবায়ের, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজুন্নবী চৌধুরী খোকন, দোহাজারী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মিজানুর রহমান, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু।

এছাড়াও বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ, স্থানীয় বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত