বন্যায় ক্ষতিগ্রস্ত্রদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ত্রাণ বিতরণ

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য দেশ পরিচালনার কারণে আওয়ামীলীগ সরকারের আমলে না খেয়ে মানুষ মারা যায়না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ২২ জুলাই বিকেলে চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা ও বাজালিয়ায় বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত্রদের মাঝে ত্রান বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন আমরা খাদ্যে সয়ংসম্পুর্ন ফলে যেকোন প্রাকৃতিক দুর্যোগের পরে আল্লাহর অশেষ রহমতে সকলের কাছে ত্রাণ পৌছে দিতে সক্ষম হয়েছি কাউকে না খেয়ে থাকতে হয়নি।

সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন, দক্ষিন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবচার চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, এছাড়াও আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সাতকানিয়া পৌরসভা ও বাজালিয়ার কয়েক হাজার বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত্রদের মাঝে চাল, ডালসহ শুকনো খাবার ও ঢেউটিন বিতরণ করা হয়।

মতামত