নুরুল আবচার চৌধুরীর মৃত্যুতে আমিনুল ইসলাম আমিনের গভীর শোক

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি

বর্ষীয়ান রাজনীতিবিদ, চট্টগ্রামের লোহাগাড়া আওয়ামী পরিবারের দুঃসময়ের কান্ডারী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবচার চৌধুরী ১৩ই আগস্ট সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন), এর আগে তিনি দীর্ঘদিন যাবৎ রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এছাড়াও মরহুম মাওলানা নুরুল আবচার চৌধুরীর পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

মাওলানা নুরুল আবচার চৌধুরীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সম্পর্কে বলতে গিয়ে আবেগাপ্লুত কন্ঠে আমিনুল ইসলাম আমিন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময়ে যখন লোকজন খুনি জামায়াত চক্রের ভয়ে আওয়ামী লীগের পরিচয় দিতে ভয় পেত তখন মাওলানা নুরুল আবচার চৌধুরী তার সহযোদ্ধাদের সাথে নিয়ে বুক চিতিয়ে লড়াই করে লোহাগাড়ার আওয়ামী লীগের রাজনীতিকে বাচিয়ে রেখেছিলেন।
তিনি একজন বর্ষীয়ান রাজনীতিবিদ ও চট্টগ্রামের লোহাগাড়া আওয়ামী পরিবারের দুঃসময়ের কান্ডারী, তার মৃত্যুতে আওয়ামীলীগ হারাল একজন বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিককে, আমি হারালাম অকুতোভয় এক রাজনৈতিক সহযোদ্ধাকে এ ক্ষতি অপূরনীয়।

মতামত