হত্যা মামলার আসামিসহ সাতকানিয়ায় গ্রেফতার ২

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

চট্টগ্রামের সাতকানিয়ার আলোচিত যুবলীগ কর্মী আব্দুল জব্বার হত্যা মামলাসহ তিনটি হত্যা মামলা ও দুটি নাশকতা মামলার পলাতক আসামী মিজানুর রহমানকে গ্রেফতার করেছে সাতকানিয়া থানা পুলিশ এসময় নারী ও শিশু নির্যাতন মামলার আরেক আসামী মোহাম্মদ সোহেল ইসলামকেও গ্রেফতার করা হয়।

সাতকানিয়া থানার এসআই ইয়ামিন সুমন সিটিজি ভয়েস টিভিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাতকানিয়ার আলোচিত যুবলীগ কর্মী আব্দুল জব্বার হত্যা মামলাসহ আরো বেশ কয়েকটি মামলার পলাতক আসামি মিজানুর রহমান সাতকানিয়ায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবীরের নেতৃত্বে পিএসআই ইয়ামিন সুমন ও এস আই রমজান আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঢেমশা ইউনিয়নের নাপিতেরচর এলাকার শামসুল হক প্রকাশ ভান্ডারী শামসুর ছেলে মিজানুর রহমান (৩২) ও লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন ধলি ভিলা বদর পাড়ার মোহাম্মদ আবদুল আলমের ছেলে মোহাম্মদ সোহেল ইসলাম(১৯)কে গ্রেফতার করতে সক্ষম হয়। তৎমধ্যে মিজানের বিরুদ্ধে সাতকানিয়া থানায় যুবলীগ কর্মী আব্দুল জব্বার হত্যা মামলাসহ তিনটি হত্যা মামলা ও দুটি ভাঙচুর অগ্নিসংযোগ ও নাশকতার মামলা মিলিয়ে মোট পাঁচটি মামলা রয়েছে। আর সোহেলের বিরুদ্ধে রয়েছে একটি নারী ও শিশু নির্যাতন মামলা।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শফিউল কবীর বলেন, তিনটি হত্যা মামলাসহ মোট পাঁচটি মামলার আসামি মিজানুর রহমান, নারী ও শিশু নির্যাতন মামলার আসামি সোহেলকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

মতামত