চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রে র‍্যাবের অভিযান, মিলেছে জুয়ার আলামত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:  

চট্টগ্রামের আইস ফ্যাক্টরি রোডে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেখানে জুয়া খেলার আলামত মিলেছে।

র‌্যাবের সিনিয়র এএসপি মিলতানুর রহমান সাংবাদিকদের জানান,  মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রে প্রতিদিন জুয়ার আসর বসে এমন খবর পেয়ে আমরা অভিযান চালাই। অভিযানের সময় ক্রীড়া চক্রের কার্যালয় তালাবদ্ধ দেখতে পাই। পরে সেখানকার একজন নিরাপত্তাকর্মীর সহায়তায় তালা ভেঙে আমরা ভেতরে ঢুকি।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ‘মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ ক্রীড়া চক্রের ভেতর থেকে জুয়ার গুটি ও বোর্ড জব্দ করা হয়েছে। সেখান থেকে আরও আলামত আগেই সরিয়ে নেওয়া হয়েছে বলে জানতে পেরেছি। সরিয়ে নেওয়া আলামতগুলো জব্দ করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

জানা গেছে, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের পরিচালনা কমিটিতে রয়েছের চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান। তিনি বর্তমানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ।

এদিকে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহমুদুল ইসলাম জানান, হালিশহরে আবাহনী লিমিটেড ও সদরঘাটের মোহামেডান স্পোটিং ক্লাবও ঘিরে রাখা হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের অভিযান শেষে সেখানেও অভিযান চালানো হবে।

র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমদ বলেন, ‘মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রে অভিযান চালিয়ে আমরা জুয়া খেলার আলামত পেয়েছি। এছাড়া বাকি দুটো ক্লাবেও অভিযান চালানো হবে।’

এদিকে আবাহনী ক্লাব লিমিটেডের সভাপতি হিসেবে রয়েছে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এম এ লতিফ, সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন একই দলের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী।

মোহামেডান স্পোটিং ক্লাবের সভাপতি শাহ আলম বাবুল ও সাধারণ সম্পাদক পদে রয়েছেন শাহবুদ্দিন শামীম। এরা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

 

মতামত