স্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা ও পরিচয়পত্র বিতরণ সম্পন্ন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:    

চট্টগ্রামের ঐতিহ্যবাহি ব্যবসায়িক প্রাণকেন্দ্র লোহাগাড়া উপজেলার বটতলী স্টেশনের স্বনামধন্য মার্কেট স্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৮নভেম্বর (সোমবার) সন্ধ্যায় মার্কেটের ৩য় তলায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আলহাজ্ব আমানুল হক সওদাগর।

সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক সাত্তার সিকদারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা আলহাজ্ব ইব্রাহিম সওদাগর, প্রধান বক্তা ছিলেন সমিতির উপদেষ্টা ও ব্যবসায়ী আমজাদ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল আউয়াল জনি, সমিতির উপদেষ্টা আলহাজ্ব আবুল বশর সওদাগর, মা-মনি হাসপাতালের ডেপুটি জেনারেল ম্যানেজার খালেদ বিন অলিদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা আমির আহমদ সওদাগর, স্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফা কামাল সহ সমিতির সদস্যবৃন্দ।

এসময় সমিতির অন্তর্ভুক্ত সকল সদস্যদের পরিচয়পত্র প্রদান করা হয় এবং সবার উপস্থিতিতে সমিতির বার্ষিক আয়-ব্যায়ের হিসাব উপস্থাপন করেন, সমিতির অর্থ-সম্পাদক শফিক আহমদ।

মতামত