৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, লোহাগাড়ায় যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

                                      ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন চেষ্টাকারী নিতাই মল্লিক

চট্টগ্রামের লোহাগাড়ায় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ৬ষ্ঠ শ্রেনীর এক মুসলমান ছাত্রীকে মুখ চেপে ধরে রাস্তার পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টারত অবস্থায় নিতাই মল্লিক (৩৫) নামে এক হিন্দু যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। শনিবার (৩০ নভেম্বর) বিকাল আনুমানিক ৪টার দিকে লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের বনা পুকুরের পাড় এলাকায় উক্ত ঘটনা ঘটে।

আটককৃত নিতাই মল্লিক লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়ের জমদার পাড়া এলাকার মৃত নির্মল মল্লিকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রীটিকে ধর্ষন চেষ্টারত অবস্থায় তার চিৎকার শুনতে পেয়ে সিএনজি চালক জসিম উদ্দিন সহ কয়েকজন স্থানীয় ব্যক্তি ঘটনাস্থলে ছুটে গিয়ে ছাত্রীটিকে ধর্ষন চেষ্টারত অবস্থায় নিতাই মল্লিককে ধরে ফেলে স্থানীয় চরম্বা ইউপি চেয়ারম্যানকে খবর দেন এরপর লোহাগাড়া থানার উপ পরিদর্শক গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে থানায় নিয়ে আসে।

চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান জানান, ছাত্রীটিকে ধর্ষন চেষ্টারত অবস্থায় স্থানীয়রা ওই যুবককে ঘটনাস্থল থেকে আটক করে আমাকে জানালে তাৎক্ষনিক আমি পুলিশকে খবর দিয়। পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার উপ পরিদর্শক গোলাম কিবরিয়া সিটিজি ভয়েস টিভিকে বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানে কাছ থেকে জানতে পেরে ঘটনাস্থল থেকে ধর্ষন চেষ্টাকারী ও ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসি, প্রাথমিকভাবে ওই ছাত্রীকে ধর্ষন চেষ্টার আলামত পাওয়া গেছে, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতামত