ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে চট্টগ্রামের লোহাগাড়ায় মানববন্ধন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক: 

দৈনিক ‘ঢাকা টাইমস’ ও অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমসটোয়েন্টিফোরডটকম’ এবং সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে চট্টগ্রামের লোহাগাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার বটতলী মোটরস্টেশনে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে সম্পাদক দোলনকে হত্যার হুমকির ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানানো হয়। সম্পাদক দোলনের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি হুমকিদাতা সন্ত্রাসীদের দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়।

মানববন্ধনে ঢাকা টাইমস প্রতিনিধি শাহজাদা মিনহাজের সভাপতিত্বে বক্তব্য দেন- বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি হামিদুর রহমান, টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি আবদুল আউয়াল জনি, দৈনিক চট্টগ্রাম প্রতিদিন পত্রিকার লোহাগাড়া উপজেলা প্রতিনিধি সাত্তার সিকদার, বাংলা টিভি চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি রিদওয়ানুল হক, দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি জাহেদুল ইসলাম, দৈনিক অধিকার পত্রিকার লোহাগাড়া উপজেলা প্রতিনিধি হোসাইন মেহেদী, দৈনিক ইনকিলাব প্রতিনিধি তাজ উদ্দীন, নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর লোহাগাড়া শাখার আহ্বায়ক মোজাহিদ হোসাইন সাগর, দৈনিক দিনকালের লোহাগাড়া প্রতিনিধি দেলোয়ার হোসাইন রশীদি, জাতীয় সাংবাদিক সংস্থা লোহাগাড়া শাখার সাধারণ সম্পাদক রকসী সিকদার,  দৈনিক বিশ্ব মানচিত্র আবুল কালাম আজাদ, দৈনিক মানবাধিকার পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সেলিম উদ্দীন খান, দৈনিক আমার সংবাদের লোহাগাড়া প্রতিনিধি আরিফুল ইসলাম রিফাত,  চ্যানেল টি ওয়ানের প্রতিনিধি এরশাদ আলম, দ্যা বাংলাদেশ টু ডে প্রতিনিধি তুষার আহম্মেদ চৌধুরী কাইছার, সিটিজি ক্রাইম টিভি প্রতিনিধি দেশপ্রিয় বড়ুয়া, সাংবাদিক ঈসমাইল হোসেন সোহাগ, আরশিনগর অ্যাসোসিয়েশনের সদস্য মিনহাজ উদ্দীন, লোহাগাড়া আল ইনসাফ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক সাকিবুর রহমান তোয়াসিন, লোহাগাড়া রক্তদান গ্রুপের এডমিন শরীফ আহম্মেদ ও মোয়াজ্জেম মাহি দা কিং অব আমিরাবাদের সদস্য বোরহান উদ্দীন সুজন প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে ‘শীর্ষ সন্ত্রাসী শাহাদাত’ পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। দুই দিনের মাথায় সোমবার ‘শীর্ষ সন্ত্রাসী সুব্রতবাইন’ পরিচয়ে আবার তাকে ফোন করে চাঁদা দাবি করা হয়। টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয় সন্ত্রাসীরা।

মতামত