চট্টগ্রামে শীতার্তদের উষ্ণতায় পিবিসি

শীতের এ মৌসুমে সবচেয়ে বেশি ভোগান্তি পোহাতে হয় গৃহহীন, অনাথ শিশু এ বয়স্কদের। তাই এ কনকনে শীতে গরীব অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির একঝাঁক তরুণ-তরুণী। মঙ্গলবার সন্ধ্যায় পিসিআইইউ ব্যবসায় প্রশাসন অনুষদের বিজনেস ক্লাবের উদ্যোগে চট্টগ্রাম নগরীর মাদ্রাসা- ই – আবু -হুরায়রা- (রাঃ) কমপ্লেক্স এবং এনায়েত বাজার এতিম খানায় শতাধিক গরীব অসহায় শীতার্ত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মাহফুজুর রহমান, প্রভাষক আতিকুর রহমান, পিসিআইইউ বিজনেস ক্লাবের সদস্য ফাহিম আশরাফ, শাহাদাত হোসেন, মোঃ শাহিন, মোঃ আরিফ, আকিব ও শাহাবুদ্দিনসহ সকল ফাউন্ডার ও সদস্যবৃন্দ।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত অতিথিবৃন্দ বলেন, নিজেদের সামান্য কিছু জমানো টাকা পয়সা বা পুরনো জামা কাপড়, কেউ হয়তোবা বন্ধুবান্ধব বা আত্মীয় স্বজনদের নিকট থেকে সংগ্রহ করে এই ছোট ছোট বাচ্চাদের শীত নিবারণের চেষ্টায় সামান্য কিছু দিয়ে হলেও সামাজিক দায়িত্ব টুকু পালন করেছেন। আমাদের পাশে থেকে এসব ছিন্নমূল, ভূমিহীন কিংবা পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে যারা সহায়তা করতে চান আমরা তাদেরকে শুভ কামনা জানাই। আর পিবিসি’র প্রতিটি সদস্যকে তাদের ত্যাগ আর পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা জানাই।

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকল বিত্তবানদের নৈতিক ও মানবিক দায়িত্ব। তাই বিত্তবানদের প্রতি শীতার্তদের সাহায্যার্থে এগিয়ে আসার আহবান জানান শিক্ষার্থীরা।

মতামত