সমাপ্ত হল ‘কালপ্রিট’ উপন্যাসের প্রকাশনা উৎসব

সমাপ্ত হল লেখক আইমান সিদ্দিক এর উপন্যাস ‘কালপ্রিট’ এর সমাপ্তি মোড়ক উন্মোচন। ১৪ই ফেব্রুয়ারী চট্টগ্রামে বইমেলা প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেওয়ান মাকসুদ, মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের সভাপতি শাহ আলাম নিপু, ইঞ্জিনিয়ার দেলোয়ার মজুমদার, চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদ এর সেক্রেটারী জামাল উদ্দিন এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাইফুল বাবু। বইপোকা ও লেখকদের উপস্থিতিতে উক্ত মোড়ক উন্মোচনী অনুষ্ঠান সফলভাবে আয়োজিত হয়েছে।

এছাড়াও ১৩ই ফেব্রুয়ারী ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে সম্মানিত ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ সেকান্দার খান ও সাহিত্য বিভাগের শিক্ষকগণ এবং ৩১শে জানুয়ারী ‘শিভার ইন দ্যা হিট’ সূচক একটি ভিন্নধর্মী সাংস্কৃতিকাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা লেখক ডা. মাহফুজুর রহমান ও তরুণ উদ্যোক্তা লেখক তানভীর শাহরিয়ার রিমন গ্যালারিয়া এলিট প্রাঙ্গনে এই উপন্যাসের মোড়ক উন্মোচন করেন।

লেখক আইমান সিদ্দিক এর লিখা তৃতীয় উপন্যাস ইতিমধ্যে বইমেলায় বেশ ভালো স্থান দখল করে নিয়েছে।এখন পর্যন্ত প্রকাশকের স্টলে বেস্ট সেলার বইয়ের তালিকায় শীর্ষে অবস্থান করছে এই থ্রিলার উপন্যাস।

‘কালপ্রিট’ উপন্যাস আগামী এপ্রিল মাসের মধ্যে পাচঁটি ভিন্ন ভাষায় অনুবাদিত ও বিভিন্ন দেশে প্রযোজিত হচ্ছে, যা এখন পর্যন্ত যেকোনো তরুণ লেখনীতে এই প্রথম।

ফেব্রুয়ারী সারা মাস জুড়ে ঢাকা ও চট্টগ্রাম বইমেলায় কালপ্রিট উপন্যাস খুঁজে পাবেন।

প্রাপ্যতা –
চট্টগ্রাম বইমেলা –
স্টল নং – ১৬১-১৬২
প্রকাশক – সাহিত্য বিচিত্রা

ঢাকা বইমেলা –
স্টল নং – ৮০৯-৮১০
শব্দশিল্প প্রকাশনী

আয়োজনে – ‘দ্যা ডেকর’ এবং ‘নাফিজ পাওয়ার সল্যুশন’ অনুবাদ ও প্রযোজনা – ইলোয় বুকজ।

মতামত