লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের জন্যে সুরক্ষা সামগ্রী পাঠালেন ড. ইসমাঈল

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি: 

মফস্বলের সংবাদকর্মীদের সুরক্ষার কথা কেউ না ভাবলেও ভেবেছেন বিশিষ্ট শিক্ষক ও গবেষক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও ক্যামিকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাঈল।

পেশাগত দায়িত্ব পালনকালে কভিট-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লোহাগাড়া সাংবাদিক ফোরামের সকল সদস্যদের জন্যে জীবাণু নাশক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাঠিয়েছেন তিনি।

সুরক্ষা সামগ্রী পাঠিয়ে মুঠোফোনে ড. মুহাম্মদ ইসমাঈল বলেন, লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সদস্যরা পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক কাজেও প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, কর্মক্ষেত্রে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সদস্যদের সুরক্ষা নিয়ে আমি চিন্তিত ছিলাম তাই সুরক্ষা সামগ্রী গুলো পাঠিয়েছি, আপনারা নিরাপদে থেকে আমাদের মাঝে খবর পৌঁছে দিবেন এটাই আমার প্রত্যাশা।

উল্লেখ্য, শিক্ষক ও গবেষকনড. মুহাম্মদ ইসমাঈল চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পূর্ব কলাউজান রবিচান সিকদারের বাড়ির আলহাজ্ব আবদুল মাবুদের ছেলে, কলাউজান ডা: এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র ছিলেন বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও ক্যামিকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।

ড. ইসমাঈল এর পাঠানো সুরক্ষা সামগ্রী পেয়ে তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর আহবায়ক এম এম আহমদ মনির, সদস্য সচিব অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, সহ সকল সদস্যবৃন্দ।

মতামত