চিকিৎসক, নার্স ও পুলিশ সদস্যদের জন্য এমপি নদভীর সুরক্ষা সামগ্রী বিতরণ

সিটিজি ভয়েস টিভি ডেস্ক: 

কভিট-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সাতকানিয়া-লোহাগাড়ার সর্বসাধারণকে সুরক্ষা দিতে প্রতিনিয়ত নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে উভয় উপজেলার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক, নার্স ও কর্মচারীরা এবং উভয় থানার সকল পুলিশ সদস্যবৃন্দ।

দুর্যোগকালীন জনগণনের সেবাদানকালে তাঁদের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে ৯ এপ্রিল সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্স এবং উভয় থানার পুলিশ সদস্যদের জন্য সার্জিক্যাল মাস্ক, পিপিই ও গ্লাভস ( Personal Protective Equipment) প্রদান করছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

প্রাকৃতিক এই দুর্যোগকালীন সাতকানিয়া – লোহাগাড়ার আপামর জনসাধারণকে করোনা ভাইরাস থেকে ঝুঁকিমুক্ত রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন এবং গ্রাম ভিত্তিক দুঃস্থ ও কর্মহীন দিনমজুরদের তালিকা প্রণয়ন করে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেওয়ার কথা উল্লেখ করে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, দুর্যোগ কাটিয়ে না উঠা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি স্বাস্থ্য কমপ্লেক্স ও থানা প্রশাসনের সার্বিক কর্মকান্ড প্রতিনিয়ত মনিটরিং করার কথাও উল্লেখ করে বলেন, দুর্যোগকালীন জনগণনের নিরলস সেবাদানকরীদের সুরক্ষায় প্রয়োজনীয় সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে সার্জিক্যাল মাস্ক, পিপিই ও গ্লাভস ( Personal Protective Equipment) গ্রহণ করেন লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান সমাাাাজকর্মী আরমান বাবু রোমেল। এসব সুরক্ষাসামগ্রী তিনি উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোহাম্মদ হানিফ এর কাছে হস্তান্তর করবেন বলে জানান।

মতামত