থানা ও উপজেলা প্রশাসনের জন্য সুরক্ষাসামগ্রী পাঠালেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

সাতকানিয়া-লোহাগাড়ায় কর্মরত চিকিৎসকদের জন্য সুরক্ষা সামগ্রী পাঠানোর পর সাতকানিয়া-লোহাগাড়া থানা ও সাতকানিয়া উপজেলা প্রশাসনের জন্য পিপিই সহ সুরক্ষা সামগ্রী পাঠালেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।

শুক্রবার দুপুরে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার প্রতিনিধি হিসেবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ডা. আ. ম.ম. মিনহাজুর রহমান পিপিই ও সুরক্ষা সরঞ্জামগুলি হস্তান্তর করেন।

পুলিশের জন্য দেয়া পিপিইগুলো গ্রহণ করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুরিশ সুপার হাসানুজ্জামান মোল্লা । সাতকানিয়া উপজেলা প্রশাসনের জন্য ইউএনও নূর-এ-আলমকে পিপিই ও সুরক্ষা সামগ্রীগুলো গ্রহন করেন। এর আগে সাতকানিয়া ও লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের জন্য পিপিই, মাষ্কসহ সুরক্ষা সামগ্রী পাঠিয়েছিলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ ব্যাপারে স্বাচিপের কোভিড-১৯ সম্পর্কিত বিভাগীয় সমন্বয়ক ডা. আ. ম. ম. মিনহাজুর রহমান বলেন, বাড়ি লকডাউন ও করোনা আক্রান্ত ব্যক্তি যদি মারা যান তখন প্রশাসন ও চিকিৎসকদের ঘটনাস্থলে বাধ্যতামূলক যেতে হয়। এ জন্য প্রশাসনে কর্মরতদের শারীরিক নিরাপত্তার কথা চিন্তা করে তিনি পিপিই ও মাষ্কসহ সুরক্ষা সরঞ্জামগুলো পাঠিয়েছেন। আগামীতেও তিনি করোনা সম্পর্কিত যে কোন ধরনের সহায়তায় সারা দেশের ন্যায় সাতকানিয়া-লোহাগাড়াবাসীর পাশে থাকবেন বলে জানিয়েছেন।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমন বাংলাদেশে শুরু হলে দেশের অন্যান্য স্থানের ন্যায় চট্টগ্রাম জেলার সাতকানিয়া -লোহাগাড়ায় বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।

মতামত