তৃনমুলের আ’লীগ নেতাকর্মীদের বাড়িতে পৌছে যাচ্ছে আমিনুল ইসলামের উপহার

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

কভিট-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়ায় লকডাউন পরিস্থিতিতে নিজ ঘরে থাকা তৃনমুল নেতাকর্মীদের ঘরে ঘরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা জনাব সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত তহবিল থেকে উপহার স্বরুপ বিভিন্ন খাদ্য সামগ্রী পৌছে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ছৈয়দ আহমদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ ও আওয়ামী লীগ নেতা মিরান হোসেন মিজান।

দেশের এ সংকটময় মূহুর্তে আমিনুল ইসলামের পাঠানো খাদ্য সামগ্রী উপহার পেয়ে নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে উদ্দিপনা। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, ডাল, লবন, পেঁয়াজ ও সাবান। 

এ ব্যাপারে জানতে চাইলে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন সিটিজি ভয়েস টিভিকে বলেন, সাম্প্রতিক কালের প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব স্তব্দ হয়ে পড়েছে। আকাশ পথ ও সড়ক যোগাযোগ বন্ধ থাকায় সাতকানিয়া-লোহাগাড়ায় আসা সম্ভব না হলেও টেলিফোনে নেতাকর্মীদের নিয়মিত খোঁজখবর রেখে চলেছি, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে তৃনমুলের নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করছি যাতে এই সংকটময় মুহুর্তে আওয়ামীলীগের নেতাকর্মীরা নিজেকে অসহায় মনে না করে।

তিনি আরো বলেন, স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে খেটে খাওয়া ও হতদরিদ্র মানুষদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখেছি এবং ইতিমধ্যে আমার ব্যাক্তিগত তহবিল থেকে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে সাতকানিয়া-লোহাগাড়ার ১৮শ’ কর্মহীন শ্রমজীবি-হতদরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। আশা রাখি এর মাধ্যমে ঘরে আটকে থাকা কর্মহীন হতদরিদ্ররা কিছুটা হলেও খাদ্য সংকট থেকে মুক্তি পাবে। এছাড়াও দুই উপজেলায় তিন হাজার মাক্স, সাবান, গ্লাভস ও হ্যন্ড স্যানিটাইজার সুরক্ষা সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি।

মতামত