বৃষ্টি উপেক্ষা করে লোহাগাড়ায় সাংসদ নদভীর ত্রাণ বিতরণ অব্যাহত

এম.এ.এইচ রাব্বী, প্রতিবেদক-বৈশ্বিক মরণঘাতি করোনা ভাইরাসের প্রকোপ ঠেকাতে ঘরবন্দি ও কর্মহীন মধ্যবিত্ত, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষেরা না খেয়ে থাকার উপক্রম হয়েছে। এমতবস্হায় মানবিক বিবেচনায় চট্টগ্রামের লোহাগাড়ায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর পক্ষ থেকে লোহাগাড়া সদর ইউনিয়নের ১, ২, ৩, ৪নং ওয়ার্ডের তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী তুলে দিয়েছেন উপজেলা যুবলীগের অাহবায়ক জহির উদ্দীন।

শনিবার (২৬ এপ্রিল) উপজেলার শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় পরিবার গুলোর হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। সাংসদের নিজস্ব হতবিল থেকে ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় একটি পৌরসভাসহ সাতকানিয়া-লোহাগাড়ার ২১ ইউনিয়নের ২২ হাজার দুঃস্থ-দরিদ্র পরিবার এবং এক হাজার আলেম-ওলামা, ইমাম-মোয়াজ্জিন ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে এসব ত্রাণ ও ইফতার সামগ্রী চলমান রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, উপজেলা যুবলীগ নেতা নুরুল অালম জিকু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা ছরওয়ার কামাল, উপজেলা যুবলীগের সদস্য অাবদুল্লাহ অাল সায়েম, ছাত্রলীগ নেতা ইনজামামুল হক চৌধুরী যুববাজ সহ অারও অনেকে।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নানা পদক্ষেপে মানুষ কার্যত ঘরবন্দি হয়ে পড়েছে। মুদি দোকান ছাড়া বেশির ভাগ ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচল বন্ধ। এ পরিস্থিতিতে দরিদ্র ও দিন মুজর মানুষগুলো আছেন দুর্বিসহ কষ্টে। তাই বৃষ্টিতেও খাদ্য সামগ্রী উপহার দিলেন সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। যা হাতে পেয়ে গরীব অসহায় মানুষগুলো ভীষণ খুশি।

মতামত