লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর জন্য ইফতার সামগ্রী পাঠালেন জিয়াউল হক চৌধুরী বাবুল

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

চট্টগ্রামের লোহাগাড়ায় কর্মরত পেশাদার সংবাদকর্মীদের প্রাণের সংগঠন “লোহাগাড়া সাংবাদিক ফোরাম” এর সকল সদস্যদের জন্য উপহার স্বরুপ ইফতার সামগ্রী পাঠিয়েছেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর অস্থায়ী কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দের কাছে এসব ইফতার সামগ্রী ব্যক্তিগত গাড়িতে করে পৌঁছে দেন জিয়াউল হক চৌধুরী বাবুল।

উপহার স্বরুপ ইফতার সামগ্রী পাঠিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে করোনা ভাইরাসের সংক্রমণের শঙ্কার মাঝে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সদস্যরা নির্ভয়ে কাজ করে যাচ্ছে এটা প্রশংসনীয়, মাহে রমজানে যাতে সাংবাদিক ভাইয়েরা ভালো ভাবে সিয়াম সাধনায় লিপ্ত থাকতে পারে সেই লক্ষ্যেই আমি উপহার স্বরুপ ইফতার সামগ্রীগুলো পাঠিয়েছি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন পরিস্থিতিতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সদস্যদের জন্য উপহার সামগ্রী পৌঁছে দেওয়ায় লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর আহবায়ক এম এম আহমদ মনির, সদস্য সচিব অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক সহ সকল সদস্যবৃন্দ।

মতামত