জাতীয় শ্রমিকলীগ লোহাগাড়ার সভাপতি ফরিদ উদ্দীনের শেষ বিদায়ে, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার শোক

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

জাতীয় শ্রমিক লীগ লোহাগাড়া উপজেলার সভাপতি মোহাম্মদ ফরিদ উদ্দিন মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ অাওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। রবিবার সকালে কেন্দ্রীয় অাওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যারিষ্ঠার বিপ্লব বড়ুয়া এ শোক প্রকাশ করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ ফরিদ উদ্দিনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

৩রা মে ( রবিবার) ভোর সাড়ে ছয়টায় চট্টগ্রামের লোহাগাড়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফরিদ উদ্দীন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার মরহুম আসহাব মিয়ার পুত্র।

উল্লেখ্য, প্রয়াত ফরিদ উদ্দীনের শরীরে নানা রোগ বাসা বেঁধেছিল। তিনি ঢাকা সহ ভারতের বিভিন্ন হাসপাতালে বহুবার চিকিৎসা করিয়ে ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তাঁর শারীরিক অবস্থার বেশ কয়েকবার উন্নতিও হয়েছিল। সবাইকে কাঁদিয়ে অাজ তার শেষ বিদায় হয়।

মতামত