লকডাউনে মধ্যবিত্তদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে ঘরে আটকে পড়া ও লোক লজ্জায় বলতে না পারা মধ্যবিত্ত এবং প্রবাসীদের বাড়ি গিয়ে চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ, ছোলাসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্য সামগ্রীর প্যাকেট মোটরসাইকেলে করে নিরবে পৌঁছে দিচ্ছেন সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ কামাল উদ্দিন।

করোনাভাইরাসে সংক্রমণ রোধে লকডাউন পরিস্থিতির শুরুথেকেই মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ানোর কাছটি শুরু করেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অথবা মুঠোফোনে খবর পেয়ে প্রতিদিন মোটরসাইকেলে এ পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে দুই শতাধিক পরিবারে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী।

মধ্যবিত্ত এবং প্রবাসীদের বাড়িতে মোটরসাইকেলে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা কামাল উদ্দিন।

মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ছুটে চলার মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে মুঠোফোনে জানতে চাইলে সাবেক ছাত্রলীগ নেতা কামাল উদ্দিন সিটিজি ভয়েস টিভিকে বলেন, লকডাউন পরিস্থিতিতে নিম্নবিত্ত পরিবারের মানুষেরা সরকার ও বিভিন্ন নেতৃবৃন্দের কাছ থেকে সহযোগিতা পাচ্ছেন। মধ্যবিত্ত পরিবারের মানুষগুলো মুখ ফুটে তাদের অভাবের কথা কাউকে বলতে পারছেননা। তাই আমি উদ্যোগ নিয়েছি তাদের পাশে দাঁড়ানোর। আমি সবাইকে এলাকায় নিন্মবিত্ত পরিবারের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাঁড়ানোর আহব্বান জানাচ্ছি।

মতামত