লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সভাপতি এম এম আহমদ মনির, সম্পাদক আবদুল আউয়াল জনি

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:   

সংবাদ মাধ্যমে অপ-সাংবাদিকতা রুখে দিতে ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার লক্ষ্যে চট্টগ্রামের লোহাগাড়ায় বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে হাতে হাত মিলিয়ে লোহাগাড়া সাংবাদিক ফোরাম নামে একটি গণমাধ্যমকর্মীদের সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

নির্দিষ্ট সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা থাকায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করার মাধ্যমে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর আহবায়ক কমিটি উক্ত জরুরি সভার আয়োজন করে।

৪ঠা মে সোমবার সকালে সংগঠনের অস্হায়ী কার্যালয়ে এম এম আহমদ মনিরের সভাপতিত্বে ও অধ্যাপক আবদুল খালেকের সঞ্চালনায় আলোচনা সভায় সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে দৈনিক পূর্বকোণ পত্রিকার প্রতিনিধি এম এম আহমদ মনিরকে সভাপতি ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি আবদুল আউয়াল জনি কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নব-নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, মনির আহমদ আজাদ, সাংগঠনিক সম্পাদক সাত্তার সিকদার, সহ-সম্পাদক মোহাম্মদ মারুফ খান, অর্থ সম্পাদক এম এইচ সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ এইচ রাব্বী, দপ্তর সম্পাদক এরশাদ আলম ও কার্য-নির্বাহী সদস্য পদে জমির উদ্দীন, আবদুল ওয়াহাব নির্বাচিত হয়।

কমিটি গঠন শেষে বক্তারা বলেন, লোহাগাড়ার আকাশ অপ-সাংবাদিকতার অন্ধকারে ঢেকে আছে, আমরা সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এসব রুখে দেওয়ার প্রত্যয় নিয়ে দেশ ও দশের কল্যানে, সত্য ও ন্যায়ের পথে কাজ করে যাব।

মতামত