টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

কক্সবাজরের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছে।

বুধবার ভোররাতে উপজেলার হ্নীলা রঙিখালি গহীন পাহাড়ে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- টেকনাফের রঙ্গিখালি গ্রমের বাসিন্দা ছৈয়দ আলম, নুরুল আলম ও আবদুল মোনাফ ওরফে মোনাইয়া।

‘বন্দুকযুদ্ধে’ পুলিশের ৫ সদস্য আহত হয়েছে জানিয়ে পুলিশ বলছে, নিহতরা পাহাড়ি ডাকাত বাহিনীর সদস্য।

বিষয়টি নিশ্চত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধরাত ভোররাতে রঙিখালি ডাকাতের আস্তানায় পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশের ৫ সদস্য আহত হয়। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে ওই তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে টেকনাফে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়। কক্সবাজার হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ডাকাতদের আস্তানা থেকে ১৮টি দেশি-বিদেশি অস্ত্র এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে জানিয়ে ওসি বলেন, আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযান এখনও চলছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রুমানা রশিদ বলেন, বুধবার সকল ৯টার দিকে পুলিশ সদস্যরা তিন ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তিজনের শরীরের বিভিন্ন অংশে গুলির চিহ্ন দেখা গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে এবং আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মতামত