লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত হলেন এ. আল মামুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন তরুণ সংগঠক আবদুল্লাহ আল মামুন। ৮ মে শুক্রবার লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের উপদেষ্টা ও নির্বাচন কমিশনের প্রধান মোজাহিদ হোসাইন সাগর কৃর্তক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর সাধারণ সম্পাদক মোঃ মাঈনুদ্দীন ব্যক্তিগত কারনে গত ৭ই মে সংগঠনের প্রধান নির্বাচন কমিশন বরাবর অব্যহতি পত্র প্রদান করেছ তার পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন ও ভারপ্রাপ্ত সভাপতি এনায়েত উল্লাহ চৌধুরীর আহবানে
৮ মে শুক্রবার সকালে সংগঠনের অস্হায়ী কার্যালয়ে  অনুষ্টিত নীতিনির্ধারণী কমিটির বৈঠকে গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক কার্যক্রম পরিচালনা এবং গতিশীল রাখার জন্য সহ সভাপতি আবদুল্লাহ আল মামুনকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করার জন্য মনোনীত করা হয়।

আব্দুল্লাহ আল মামুন বিগত সময়ে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের সংগঠনের গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি চট্টগ্রাম জেলার বিভিন্ন সামাজিক ও অরাজনৈতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। ইতিমধ্যে সে সফল তরুণ সংগঠক হিসেবে বিভিন্ন সামাজিক সংগঠন থেকে সম্মাননা অর্জন করেছে।

উল্লেখ্য মনোনীত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের নাছির মোহাম্মদ পাড়ার নুরুল ইসলামের ১ম পুত্র।

মতামত