সাতকানিয়ায় পুলিশ-স্বাস্থ্যকর্মীসহ নতুন করে করোনায় আক্রান্ত আরো ৭ জন: সর্বমোট ২৬

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

চট্টগ্রামের সাতকানিয়ায় নতুন করে আরো ৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ২ জন পুলিশ সদস্য ও ২ জন স্বাস্থ্যকর্মী রয়েছে। করোনা সংক্রমণ হওয়া অন্য তিন জনের মধ্যে একজন নারীও রয়েছেন। এই নিয়ে সাতকানিয়ায় ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে মারা গেছেন ১ জন।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল মজিদ ওসমানী সিটিজি ভয়েস টিভিকে জানান, শুক্রবার ৮ মে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) তে ৬১টি নমুনা পরীক্ষায় ৪০টি করোনা পজিটিভ হয়। তৎমধ্যে সাতকানিয়ার ৭ জনের করোনা পজিটিভ হয়। করোনা শনাক্ত হওয়াদের মধ্যে ট্রাফিক পুলিশ সদস্য (৫৫), জেলা পুলিশ সদস্য (২৪), উপজেলা স্বাস্থ্য কেন্দ্র তুলাতলীর স্টাফ (৩৪), বাজালিয়া ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের কর্মচারী (৩৮), সোনাকানিয়ার মির্জাখিলের কিশোরী (২২), পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা (২৪) ও দঃ কাঞ্চনা বখশিরখীল এর বাসিন্দা (৩৫)।

এ বিষয়ে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-এ আলম সিটিজি ভয়েস টিভিকে বলেন, ‘শুক্রবার ৮ মে নতুন করে পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মীসহ সাতজন আক্রান্ত হয়েছেন। আমরা আক্রান্ত পরিবারের সদস্যদের হোম আইসোলেশনে থাকার নির্দেশ দিয়েছি। তাঁরা ঘর থেকে বের হতে পারবে না। নির্দেশ অমান্য করে বের হয়ে ঘোরাঘুরি করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মতামত