লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের ইফতার সামগ্রী দিলেন শহিদুল কবির সেলিম

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে লকডাউন পরিস্থিতিতে মাহে রমজান উপলক্ষ্যে লোহাগাড়া সাংবাদিক ফোরামের সকল সদস্যদের জন্য উপহার স্বরুপ ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মোহাম্মদ কবির সেলিম।

১৩ই মে দুপুরে লোহাগাড়া সাংবাদিক ফোরামের কার্যালয়ে সভাপতি এম.এম.আহমদ মনির ও সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনির কাছে ইফতার সামগ্রীর প্যাকেট হস্তান্তর করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক মো: হুমায়ুন কবির, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক ও মনির আহমদ আজাদ, সাংগঠনিক সম্পাদক সাত্তার সিকদার, অর্থ সম্পাদক মোজাহিদ হোসাইন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ এইচ রাব্বি, নির্বাহী সদস্য জমির উদ্দীন, আবদুল ওয়াহাব প্রমুখ।

উল্লেখ্য, উপহার সামগ্রী গ্রহন কালে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর নেতৃবৃন্দ মোহাম্মদ শহিদুল কবির সেলিমকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দেশের সংকঠকালীন মুহূর্তে লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যরা সবসময় মাঠে থাকায় তাদের ধন্যবাদ জানান তিনি এবং যেকোনো সংকটে সাংবাদিক ফোরাম এর সদস্যদের পাশে থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মতামত