নরসিংদীতে একই পরিবারের ১৬ জনসহ পজিটিভ ৩৭ জন, মোট আক্রান্ত ২৯২

রেড জোনে বিভক্ত করা হয়েছে মাধবদীকে।

আল আমিন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে নতুন করে করোনার থাবায় পড়েছে আরও ৩৭ জন। গত বুধবার ১৩ মে ১৪৪টি নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে এর মধ্যে ৩৭ জন করোনা পজেটিভ শনাক্ত হয়। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৯২ জনে।
নরসিংদী জেলা থেকে ১৪ মে পর্যন্ত পাঠানো নমুনার সংখ্যা ২০৭০। মোট কোভিড – ১৯ পজিটিভ রোগী ২৯২ জন। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত নরসিংদীতে ৪ জনের মৃত্যু হয়। আইসোলেশন মুক্ত হয় ১৫৯। আইসোলেশন এ আছেন ৯২ জন।
শনিবার ১৬ মে রাতে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নতুন আক্রান্ত ৩৭ জনের মধ্যে নরসিংদী সদর থানা এলাকায় ২০ জন, মাধবদী থানা এলাকায় ১৬ জন ও বেলাব থানা এলাকার ০১ জন।
এদের মধ্যে মাধবদীর একই পরিবারের১৬ জন মাধবদী পৌর শহরের কাশিপুর মহল্লার ১২ তলা একটি ভবনের চার তলায় বসবাসরত রায় পরিবারের আক্রান্তরা হলেন-
লিটন রায় (৪৮), সোনিয়া রায় (৩০), প্রবীর রায় (৩২), বৃষ্টি রায় (১১), মিষ্টি রায় (১৮), মনা রায় (২০), পিয়াল রায় (১৫) প্রিয়সী রায় (১০), সুপ্রিয়া রায় (৩৫) প্রোটন রায় (২৪), পপি রানী রায় (৪০), লক্ষী রানী রায়(৭৫) কৃষ্টি রায় (১৪), সুপ্রিয়া রানী রায়(৩১), নিবিড় রায় (৮) ও নন্দিতা রানী রায় (১১)।
আক্রান্তদের সবাই কাশিপুর আখরার সামনে একটি ভবনের বাসিন্দা বলে জানা গেছে।
এর আগে গত ১৪ মে নরসিংদীর সিভিল সার্জন অফিস নরসিংদী জেলাকে করোনা আক্রান্ত রোগীর নিরূপন করে রেড, ইয়োলো ও গ্রীন জোনে বিভক্ত করে। এর মধ্যে মাধবদী ছিলো রেড জোনের আওতায়।
নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, বাহিরে কেনাকাটা করার সময় মাস্ক পরিধান করুন ,সামাজিক দূরত্ব বজায় রাখুন। সুস্থ থাকুন।

মতামত