সাংবাদিক আবদুল আউয়াল জনি (নিসবা)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সবাই মিলে ঐক্য করি,দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ি’ এই স্লোগান কে সামনে রেখে, নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র পুর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করার লক্ষ্যে ‘১৭ মে রবিবার রাতে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সকলের মতামতের ভিত্তিতে বিশিষ্ট সংগঠক কবি ও সাংবাদিক সৈয়দ খায়রুল আলম কে প্রেসিডেন্ট ও সরকারী পদকপ্রাপ্ত যুব সংগঠক এম, বাবর লস্কর কে মহাসচিব করে ১০১ সদস্য ও দেশের সুনামধন্য বিভিন্ন বিশিষ্ট ব্যাক্তিবর্গ নিয়ে ২৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ নিয়ে ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’এর ২০২০-২৩ সালের পূর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

টিভি জার্নালিস্টস্ এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিন জেলা ও লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক সাংবাদিক আবদুল আউয়াল জনিকে ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে ।

এছাড়াও লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সাত্তার সিকদারকে ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র কেন্দ্রীয় কমিটির সদস্য পদে নির্বাচিত করা হয়েছে।

লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক সাংবাদিক আবদুল আউয়াল জনিকে ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে এবং লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সাত্তার সিকদারকে কেন্দ্রীয় কমিটির সদস্য পদে নির্বাচিত করায় ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র প্রতিষ্টাতা প্রেসিডেন্ট বিশিষ্ট সংগঠক কবি ও সাংবাদিক সৈয়দ খায়রুল আলম এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সভাপতি এম, এম আহমদ মনির।

মতামত