সুস্থ থাকতে হৃতিক টানা ২৩ ঘণ্টা পানাহার করছেন না

বিনোদন ডেস্ক:

বলিউড সুপারস্টার হৃতিক রোশন লকডাউনের মধ্যে নিজের সুস্বাস্থ্য ও ফিটনেসের প্রতি বেশ যত্নশীল। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে করা এক পোস্টের মাধ্যমে গতকাল (১৫ মে) তিনি জানিয়েছেন, কীভাবে তিনি ২৩ ঘণ্টা উপবাস করছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ইনস্টাগ্রামে করা পোস্টে নিজের একটি নতুন ছবি প্রকাশ্যে আনেন হৃতিক। এ ছাড়া ওই পোস্টেই একটি অ্যাপের স্ক্রিনশট শেয়ার করেন তিনি, যেটি তাঁর উপবাস পর্যবেক্ষণ করছিল। ছবিতে দেখা যায়, হৃতিক ক্যামেরার দিকে এক চোখ বন্ধ করে তাকিয়ে আছেন।

হৃতিকের এমন ছবি দেখে উৎফুল্ল ভক্ত-অনুরাগীরা। মন্তব্যের ঘরে এক নেটিজেন লিখেছেন ‘সুন্দর ছবি, স্যার।’ আরেকজন লিখেছেন, ‘হ্যান্ডসাম দেখাচ্ছে।’

হৃতিক তাঁর দুই সন্তান রিহান, রিধান ও সাবেক স্ত্রী সুসানে খানকে নিয়ে নিজের বাসায় কোয়ারেন্টিনে রয়েছেন। সম্প্রতি তিনি ভারতের মুম্বাই পুলিশকে সুরক্ষা সরঞ্জাম উপহার দিয়েছেন। এমন মানবিক উদ্যোগে মুম্বাই পুলিশ টুইটার পোস্টের মাধ্যমে ধন্যবাদ দিয়েছে তাঁকে। তাদের টুইটের জবাব দিতে অবশ্য ভুল করেননি হৃতিক। ‘যাঁরা আমাদের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন, সেই পুলিশ ফোর্সকে কৃতজ্ঞতা জানাই। নিরাপদে থাকুন। দায়িত্বরত সবাইকে আমার ভালোবাসা ও শ্রদ্ধা,’ লেখেন হৃতিক।

মতামত