হদিস মেলেনি পোস্টমাস্টারকে গুলি করে ছিনিয়ে নেওয়া ৫০ লাখ টাকারঃ নেই আটকও

সিটিজি ভয়েস টিভি ডেস্কঃ

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার বল্লা পোস্ট অফিসের পোস্টমাস্টার মজিবর রহমানকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় অতিরিক্ত পোস্ট মাস্টার জেনারেল আল মাহবুবকে প্রধান করে বিভাগীয় তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত দুর্বৃত্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, রোববার ( ১৭ মে)  দুপুরে পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। পরে বল্লা সাব পোস্ট অফিসের রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেলে বল্লা অফিসে যাওয়ার সময় কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁতবোর্ড এলাকায় পৌঁছালে তিনজন দুর্বৃত্ত তাদের পথ গতিরোধ করে।

এ সময় মজিবর রহমানের ডান পায়ে পরপর দুইটি গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উদ্ধার করে প্রথমে কালিহাতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

পরে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। এব্যাপারে গতকাল কালিহাতি থানায় একটি মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে অতিরিক্ত পোস্ট মাস্টার জেনারেল আল মাহবুব জানান, সরকারি টাকা পোস্ট অফিসে আনা নেয়ার ক্ষেত্রে পুলিশের সহযোগিতা নেয়ার কথা থাকলেও গতকাল তিনি পুলিশের সহযোগিতা নেয়নি। কেন পুলিশের সহযোগিতা নেয়নি সে ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সফিকুল ইসলাম জানান , পোস্ট মাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা শুনেই আমরা সেখানে গিয়ে পরিদর্শন করেছি। এব্যাপারে মামলা দায়ের হলেও এখন আসামি গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে খুব দ্রুত সময়ের মধ্যেই আসামি গ্রেফতার করা হবে। ঘটনার পর থেকেই অভিযান অব্যাহত রয়েছে।

মতামত