অসহায় ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের খাদ্য সামগ্রী দিলেন মঈনুদ্দীন হাসান চৌধুরী

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে গরিব ও অসহায় এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মঈনুদ্দীন হাসান চৌধুরী।

১৮ মে সোমবার সাতকানিয়া উপজেলার ১৪টি ইউনিয়নে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরীর পরিচালনায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

একদিকে মহামারি করোনা ভাইরাস অপরদিকে সাতকানিয়ায় পুড়ে ছাই অসংখ্য পরিবার। এমন দুঃসময়ে অসহায় ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে খাদ্য সামগ্রী দিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মাঈনুদ্দীন হাসান চৌধুরী। সাতকানিয়া ধর্মপুর ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মোহাম্মদ রায়হান, সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগ নেতা,সায়েম নেওয়াজ,তারেক চৌধুরী প্রমূখ।

এবিষয়ে জানতে চাইলে মঈনুদ্দীন হাসান চৌধুরী বলেন, প্রাকৃতিক দুর্যোগ ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিশ্বব্যাপি প্রশংসিত এক রাষ্ট্র নায়কের নাম।অনুরুপ ভাবে করোনা মহামারী মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলতার সাথে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন শুধুমাত্র সাতকানিয়া-লোহাগাড়া না সমগ্র বাংলাদেশে।

শেখ হাসিনা সরকার সুষ্ঠুভাবে যতেষ্ট পরিমানে ত্রাণ সামগ্রী অভাবী মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন।আমার ব্যক্তিগত অর্থায়নে যতসামান্ন ত্রাণ সামগ্রী গরিব ও অসহায় মধ্যবিত্ত পরিবারকে দিচ্ছি শুধুমাত্র মানবিক কারনে আল্লাহর ওয়াস্তে। যদি মহান আল্লাহতালা আমাকে তৌফিক দান করেন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আবারো এই উদ্যোগ আরো বৃদ্ধি করবো ইনশাআল্লাহ।

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আমার এই ক্ষুদ্র উদ্যোগ কে সার্বিকভাবে তত্ত্বাবধায়ন করার জন্য আমার ছোট ভাই সাতকানিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরীকে দায়িত্ব দিয়েছি।

মতামত