মরহুম হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে ৭০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সাতকানিয়া উপজেলার ৩ নং নলুয়ার ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট ব‍্যাবসায়ী ও রাজনীতিবিদ মরহুম জেবুল হোসেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লেয়াকত আলীর নিজস্ব অর্থায়নে ৩য় দফায় সাতকানিয়া নলুয়া ইউনিয়নের ( মুসলিম, হিন্দু,বৌদ্ধ) ৭০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয় এবং সর্বসাধারণ প্রতি ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান তিনি।

এসময় তিনি আরো বলেন মহামারি ভাইরস কে ভয় না করে সচেতন হোন বাড়ীতে থাকুন । যতটুকু সম্ভব সামাজিক যেকোন অনুষ্ঠান থেকে দুরত্ব বজায় রাখুন। বেঁচে থাকলে প্রতি বছর ঈদ পাবেন, দয়া করে এই ঈদের কেনাকাটা থেকে বিরত থাকুন। এক বছর ঈদে নতুন জামা কাপড় না পড়লে কিছু হবেনা।

ঈদ উপহার সামগ্রী বিতরণের পরে তিনি কভিট-১৯ ভাইরাসে আক্রান্ত বিজয় টিভির সাতকানিয়া-চন্দনাইশ প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ নাসিরের বাড়িতে ঈদ উপহারসামগ্রী পাঠান এবং তার পরিবারের খোঁজখবর নেন। এবং যেকোন বিপদে আপদে পাশে থাকার আশ্বাস দেন তিনি।

এসময়ে উপস্থিত ছিলেন ঢেমশা তদন্ত কেন্দ্রের তদন্ত কর্মকর্তা মজনু মিয়া ও নলুয়া ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি আহমদ মিয়া, ৭নং ওয়াডের আওয়ামী লীগ সভাপতি নির্মল দাশ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন, ফরিদুল আলম, প্রবাসী আবু তাহের, শহিদুল ইসলাম, ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোং নয়ন, টিটু তালুকদার, রাজু আরো সহ অনেকে উপস্থিত ছিলেন।

মতামত