১২০টি হতদরিদ্র পরিবারের মাঝে ৫ ভ্যানচালকের ঈদ উপহার

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

 

রাজশাহীর বাঘায় ৫ ভ্যানচাল নিজস্ব অর্থায়নে ১২০টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এই ঈদসামগ্রী বিতরণ করা হয়। ঈদসামগ্রীর মধ্যে ছিল সেমাই, দুধ, চিনি, ময়দা।

জানা গেছে, আড়ানী রেলস্টেশন নূরনগর এলাকার ভ্যানচালক জুয়েল রানা, শরিফ উদ্দিন, ছোটন হোসেন, ফিরোজ আহম্মেদ, আরিফ হোসেনের নিজস্ব অর্থায়নে ১২০টি পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন। ঈদসামগ্রীগুলো তাদের ভ্যানের ওপর সাজিয়ে রেখে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

এ বিষয়ে ভ্যানচালক জুয়েল রানা, শরিফ উদ্দিন, ছোটন হোসেন, ফিরোজ আহম্মেদ, আরিফ হোসেন বলেন, আমরা ৫ বন্ধু দীর্ঘদিন থেকে রাস্তায় ভ্যান চালাই। করোনাভাইরাসের কারণে দরিদ্র মানুষের কথা মনে পড়ে। আমরা কোনো রকমে দিন পার করলেও আমাদের চেয়ে যারা দরিদ্র তারা এই দুর্যোগের মধ্যে অনেক কষ্টে আছেন। সেই চিন্তা থেকে আমরা ৫ বন্ধু একত্র হয়ে আমাদের চেয়ে যারা দরিদ্র তাদের তালিকা তৈরি করে নূরনগর কদমতলা এলাকায় এই ঈদসামগ্রী বিতরণ করেছি।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, এই ৫ জনের মধ্যে কেউ কেউ ভাঙ্গা ঘরে বসবাস করেন। তারপরও এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।

আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম বলেন, আড়ানী পৌরসভা ও ইউনিয়নের সীমান্ত এলাকা নূরনগর এলাকা। এই এলাকার মানুষ বাস্তবে অনেক দরিদ্র। তবে ৫ দরিদ্র ভ্যানচালক হয়ে অতি দরিদ্রদের মাঝে ঈদসামগ্রী বিতরণের কথা শুনেই তাদের স্বাগত জানিয়েছি।

মতামত