লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সদস্যদের জন্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ঈদ উপহার

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:    

চট্টগ্রামের লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের প্রাণের সংগঠন লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সকল সদস্যদের জন্য পৌঁছে উপহার স্বরুপ বিভিন্ন খাদ্য সামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া।

২১শে মে দুপুরে সংগঠনের কার্যালয়ে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সভাপতি এম এম আহমদ মনির, সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক ও সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনির হাতে ব্যরিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে এসব ঈদ উপহার সামগ্রী হস্তান্তর করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাউদ্দিন হীরু, সেচ্চাসেবকলীগ নেতা হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম প্রমুখ।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সকল সদস্যদের জন্য ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়ায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়ার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সভাপতি এম এম আহমদ মনির।

মতামত