সালমা খাতুন (নিসবা)’র কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:


‘সবাই মিলে ঐক্য করি, দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়িজীবনের আগে জীবিকা নয়, সড়ক ও রেল দুর্ঘটনা আর নয়’ এই স্লোগান কে সামনে রেখে, নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র পুর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করার লক্ষ্যে ‘১৭ মে রবিবার রাতে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সকলের মতামতের ভিত্তিতে বিশিষ্ট সংগঠক কবি ও সাংবাদিক সৈয়দ খায়রুল আলম কে প্রেসিডেন্ট ও সরকারী পদকপ্রাপ্ত যুব সংগঠক এম, বাবর লস্কর কে মহাসচিব করে ১০১ সদস্য ও দেশের সুনামধন্য বিভিন্ন বিশিষ্ট ব্যাক্তিবর্গ নিয়ে ২৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ নিয়ে ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’এর ২০২০-২৩ সালের পূর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

বিশিষ্ট সংগঠক ও মানবাধিকার কর্মী সালমা খাতুনকে ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে ।

সালমা খাতুন নড়াইল সদর উপজেলার সীমাখালী গ্রামের সর্দার আবু সাইদ এর মেয়ে, তিনি দীর্ঘ সময় থেকে বিভিন্ন সামাজিক ও মানবাধিকার সংগঠনের সাথে যুক্ত আছেন।

মহিলা বিষয়ক সম্পাদক সালমা খাতুনকে অভিনন্দন জানিয়ে ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসবা)’র প্রতিষ্টাতা ও প্রেসিডেন্ট বিশিষ্ট সংগঠক কবি ও সাংবাদিক সৈয়দ খায়রুল আলম বলেন, সালমা খাতুন একজন দক্ষ সংগঠক ও মানবাধিকার কর্মী তিনি আমাদের সাথে যুক্ত হওয়ায় আমাদের কর্মকান্ড গতিশীল হবে এমনটাই প্রত্যাশা আমার, আমি উনার উজ্জল ভবিষ্যত কামনা করছি।

মতামত