শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মারা গেলেন কোটিপতি বৃদ্ধ, করোনা সন্দেহে কাছে আসেনি স্বজনরা

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

করোনা উপসর্গ নিয়ে ফেনীর সোনাগাজীতে ষাটোর্ধ্ব এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি কোটি টাকার মালিক হলেও মৃত্যুর সময় কাছে আসেনি পরিবারের সদস্যরা। এমনকি মরদেহ ফেলে রেখে পালিয়ে গেছেন তারা।

জানা যায়, গত রোববার (৩১ মে) দিবাগত রাতে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামে ওই ব্যক্তির মৃত্যু হয়। তিনি শ্বাসকষ্ট, জ্বরসহ করোনা উপসর্গে ভুগছিলেন। ওই ব্যক্তি চট্টগ্রামে বসবাস করতেন। দু’দিন আগে করোনার উপসর্গ নিয়ে বাড়িতে আসেন।

মতিগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, ওই ব্যক্তি কোটি টাকার মালিক। বাড়িতে দোতলা বিল্ডিং। একমাত্র ছোট ছেলে ছাড়া তিন মেয়ের জামাই, ভাই-বোন সকলের প্রতিষ্ঠিত হওয়ার পেছনে তার অবদান ছিল। অথচ করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যুর খবরে সকলেই লাশ রেখে পালিয়ে যায়। কবর খোঁড়ার জন্য দা, সাবল এসব দিতেও কেউ রাজি হয়নি। জানাজায়ও পরিবারের কেউ অংশগ্রহণ করেনি।

স্থানীয় চেয়ারম্যান আরও জানান, আমরা যখন বদ্ধ ঘর থেকে লাশ উদ্ধার করি তখন পরিস্থিতি দেখে মনে হয়েছে তিনি শ্বাসকষ্টে ছটফট করে মারা গেছেন। এসময় পরিবারের কোনো সদস্যকে পাওয়া যায়নি।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, রোববার বিকেলে ওই ব্যক্তির কোভিড-১৯ টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

মতামত