টাকার চেয়েও ভালবাসা বড়, টিউবওয়েল প্রতিকে ভোট চেয়ে আবুল কালাম

এম এ হোসাইন, সিটিজি ভয়েস টিভিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৯নং আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী আবুল কালাম ভাইকে টিউবওয়েল মার্কায় ভোট চেয়ে মােঃ আবুল কালাম বলেন টাকার চেয়েও ভালবাসা বড় আমি আপনাদেরই ভাই, বন্ধু ও সন্তান। উত্তর আধুনগর আকবর পাড়ার মরহুম বদিউল আলম সওদাগরের ভাতিজা, বজল আহমদ (ফকির)’র সন্তান।

ইউপি সদস্য পদপ্রার্থী আবুল কালামের সমর্থনে বৈঠক ও আগামীর করনীয় নিয়ে প্রাণবন্ত আলোচনা ও মতবিনিময় সভায় উম্মুক্ত আলোচনায় নানা উদ্যোগের কথা তুলে ধরেন আবুল কালাম। তিনি বলেন, সাধারণ খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে অামার নির্বাচনী এলাকার সর্বস্হরের মানুষের ন্যায্য অধিকার আদায়ের জন্য নিজেকে উৎসর্গ করলাম। এলাকার অসহায় মানুষের জন্য সরকারীভাবে-ব্যক্তিগত ভাবে সুষম বন্ঠনের মাধ্যমে পাশে থাকার চেষ্ঠা করবো। বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ অন্যান্য ভাতা প্রদানে পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবো ইনশাআল্লাহ। আমি আপনাদের কাছে ভোটের চেয়ে বেশী চাই আপনাদের আন্তরিক দোয়া।

এসময় সর্বস্তরের পেশাজীবী ও সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সকলকে ঐক্যবদ্ধভাবে আবুল কালামকে নির্বাচিত করে এলাকার উন্নয়নের সুযোগ দিতে আহবান জানান বক্তারা। আগামী ২০শে অক্টোবর ২০২০ইং মেয়াদোত্তীর্ণ আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবুল কালাম ভাইকে মুল্যবান ভোট এবং আপনাদের হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত করে, চূড়ান্ত বিজয়ের মালা গলায় পড়িয়ে বাড়ি ফিরবেন এই আশা ব্যক্ত করেন সবাই।

শিক্ষাগত যোগ্যতা:
আবুল কালাম, ২০০৪ সালে গারাঙ্গীয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০০৬ সালে আলহাজ্ব মােস্তাফিজুর রহমান কলেজ থেকে এইচএসসি ও ২০১২ জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বিএসএস শেষ করেন। বর্তমানে তিনি একজন ব্যাবসায়ী।

হাজী শামসুল ইসলাম উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী শামসুল ইসলাম বলেন, বর্তমান সময়ে প্রতিটি জায়গায় প্রতিটি ক্ষেত্রে শিক্ষার কোন বিকল্প নেই, সেহেতু আবুল কালামেরো কোন বিকল্প নেই। আবুল কালাম একজন শিক্ষিত ছেলে, সমাজ সেবক ও সফল ব্যবসায়ী, তাকে নির্বাচিত করলে নিজ পকেট ভারী করবে না, সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য তিনি বিলিয়ে দিবেন। সূতরাং- তাকে ভোট দিয়ে এ জনপদের মানুষের সেবা করার সুযোগ দিন।

হাজী শামসুল ইসলাম বিদ্যালয়ের পরিচালনা কমিটির অন্যতম সদস্য আব্দুলহ বাচ্চু বলেন, শিক্ষা জাতীর মেরুদন্ড, সে হিসেবে একজন শিক্ষিত ছেলেকে মেম্বার হিসেবে পেলে এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করার পাশাপাশি দেশ ও দশের উন্নয়নে কাজ করবে আমার বিশ্বাস।

মতামত