রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা শিশুসহ চার জন নিহত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

যশোরের নওয়াপাড়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা শিশুসহ চার জন নিহত এবং আরও তিন জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে দিকে নওয়াপাড়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নওয়াপাড়া রেল স্টেশনের মাস্টার মহসীন রেজা বলেন: বিকেল ৪টা ৪৫ মিনিটে খুলনাগামী মহানন্দা ট্রেনের সঙ্গে প্রাইভেটকারটির সংঘর্ষ হয়।

পুলিশ জানায়: বিকেলে চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রেন খুলনার দিকে যাচ্ছিলো। ওই সময় নওয়াপাড়া ব্রিজের দিকে প্রাইভেটকারটি রেলক্রসিং পার হওয়ার সময় দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই এক শিশু মারা যায়। গুরুতর আহত আরও তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে।

অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. ইফফাত শারমীন বলেন: ট্রেন দুর্ঘটনার শিকার চার জনকে হাসপাতালে আনা হয়। এরমধ্যে একটি শিশুকে (৫) মৃত অবস্থায় আনা হয়। গুরুতর আহত বাকি ৪ জনকে খুলনা মেডিকেলে পাঠানো হলে সেখানে তিন জনের মৃত্যু হয়।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন: দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে একজনকে মৃত অবস্থায় পাই এবং আহত অবস্থায় চার জনকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তাদের অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আরও তিন জনের মৃত্যু হয় বলে খবর এসেছে। নিহত ও আহতরা নড়াইলের বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মতামত