লোহাগাড়ার তিন ইউপিতে নুরুচ্ছফা, ইউনুচ ও নাজিম চেয়ারম্যান নির্বাচিত

আবদুল আউয়াল জনি, সিটিজি ভয়েস টিভি:

চট্টগ্রামের লোহাগাড়ার মেয়াদউর্ত্তিন্ন তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার সদর ইউনিয়ন, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়নে বেসরকারিভাবে যথাক্রমে নুরুচ্ছফা চৌধুরী, এস. এম. ইউনুচ ও নাজিম উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

লোহাগাড়া ইউনিয়নের নুরুচ্ছফা চৌধুরী (নৌকা) পেয়েছেন সর্বোচ্চ ৯ হাজার ৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাব উদ্দিন চৌধুরী (আনারস) পেয়েছেন ৬ হাজার ৯৯০ ভোট।

আমিরাবাদে এস এম ইউনুচ (নৌকা) পেয়েছেন ১১ হাজার ১৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল মালেক (আনারস) পেয়েছেন ২ হাজার ৮৩০ ভোট।

আধুনগরে নাজিম উদ্দিন (আনারস) পেয়েছেন ৩ হাজার ৮৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আইয়ুব মিয়া (টেবিল ফ্যান) পেয়েছেন ২ হাজার ১৭৩ ভোট।

নির্বাচন কমিশনের পক্ষ থেকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার প্রচেষ্টা স্বরুপ প্রশাসনের কঠোর ভুমিকার মাঝেও কয়েকটি ভোটকেন্দ্রে কিছু বিচ্ছিন্ন ঘটনা, ধাওয়া পাল্টা ধাওয়া, ম্যাজিস্ট্রেট এর গাড়িতে ককটেল বিস্ফোরণের মধ্যদিয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন হয়।

লোহাগাড়া সদর ইউনিয়নের নজিমুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দূর্বৃত্বেরা ম্যাজিস্ট্রেট এর গাড়িতে ককটেল নিক্ষেপ করলে চালক আহত হয়। এবং আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও ম্যাজিস্ট্রেট এর গাড়িতে ককটেল নিক্ষেপ করা হয় তবে উক্ত ঘটনায় কেউই হতাহত হয়নি।

মতামত