খেলাধুলার মাধ্যমে মাদক ও জঙ্গিবাদ মুক্ত যুবসমাজ গড়া সম্ভব: শহিদুল কবির সেলিম

সিটিজি ভয়েস টিভি:

খেলাধুলার মাধ্যমে মাদক ও জঙ্গিবাদ মুক্ত যুবসমাজ গড়া সম্ভব বলে মন্তব্য করেছেন লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা শহিদুল কবির সেলিম। (১২জানুয়ারি) মঙ্গলবার বিকেলে লোহাগাড়া উপজেলার চরম্বা জমাদার পাড়া JPL ক্রিকেট টুর্নামেন্ট এর জমজমাট ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যে ঘরে একজন মাদকাসক্ত রয়েছে সেই বুঝে মাদকের ছোবল কত কঠিন। তাই যুবসমাজকে খেলাধুলার মাধ্যমে মাদক থেকে দুরে থাকতে হবে।

চরম্বা ইউপির প্যানেল চেয়ারম্যান মো. সোলাইমানের সভাপতিত্বে খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহবায়ক জাহাঙ্গীর আলম আরজু, ডাঃ মো. ইসমাইল, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল আজিজ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিদুয়ান, নবগঠিত ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক মাহিদুল ইসলাম মীম, সমাজসেবক মোহাম্মদ ফরিদ, প্রবাসী আবছার প্রমুখ।

উক্ত জমজমাট ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন চরম্বা জমাদার পাড়া ইয়ং স্টার ক্রিকেট একাদশ বনাম ওমর ক্রিকেট একাদশ। খেলায় চ্যাম্পিয়ন হন ইয়ং স্টার ক্রিকেট একাদশ।
খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন,
জয় গোপাল দাশ ও মো.তায়েফ।
ধারাভাষ্যকার ছিলেন সাইফুল ইসলাম ও রাইসুল ইসলাম।

মতামত