ব্যবসায়ীদের কল্যানে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিলেন এমপি নদভী

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:


ব্যবসায়ীরা দেশের অর্থনীতির মূল চালিকাশক্তি তাই ব্যবসায়ীদের কল্যানে এবং নির্বিঘ্নে ব্যবসা চালিয়ে যাওয়ার পরিবেশ সৃষ্টি করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া–লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি। দক্ষিণ চট্টগ্রামের অন্যতম ব্যবসায়িক প্রাণকেন্দ্র লোহাগাড়া বণিক সমিতির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

২৩ জানুয়ারী শনিবার দুপুরে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবগঠিত লোহাগাড়া বণিক সমিতির নেতৃবৃন্দদের শপথবাক্য পাঠ করান সমিতির প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম-১৫ সাতকানিয়া–লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নদভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহামারির ধাক্কা সামলে নিয়ে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এখনও গ্রামীণ অর্থনীতি চাঙা রয়েছে। প্রবাসী আয় দ্রুত গতিতে বাড়ছে। রফতানি আয় বাড়ছে। মেগা প্রকল্পে গতি এসেছে। সংকটে থাকা শেয়ারবাজার এখন প্রাণ খুঁজে পেয়েছে। ব্যাপক বিনিয়োগের জন্য পর্যাপ্ত রয়েছে টাকা ব্যাংকের কাছে। ২০২০ সালের প্রতিকূল পরিস্থিতির অভিজ্ঞতা ২০২১ সালে কাজে লাগাতে পারলে বাংলাদেশ হবে সারা বিশ্বের জন্য একটি দৃষ্টান্ত।

লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আহসান হাবিব জিতু।

লোহাগাড়া বণিক সমিতির অর্থ সম্পাদক সাংবাদিক সাত্তার সিকদার ও ফারুক খান তুহিন এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মোস্তাফা গ্রুপের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শফিক আহমদ, সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জুনাইদ, পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মুহাম্মদ ইউনুস, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন সহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান, স্থানীয় রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে দুপুরের খাবারের আয়োজন করা হয়।

মতামত