মাদক বিক্রেতা ও সেবনকারীর তথ্য চাইলেন অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সমাজকে মাদকমুক্ত করতে নির্ভয়ে প্রশাসনকে মাদক বিক্রেতা ও সেবনকারীর বিষয়ে তথ্য দেওয়ার আহবান জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু। তিনি নিশ্চয়তা দিয়েছেন তথ্যদাতার পরিচয় ১০০% গোপন থাকবে। এসো ভাই খেলতে চলি-মাদকমুক্ত সমাজ গড়ি এই শ্লোগানকে সামনে রেখে (২০ ফেব্রুয়ারি) শনিবার বিকেলে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া আলী সিকদার পাড়া মাঠ প্রাঙ্গণে (Asp T-10) এএসপি টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের জমজমাট উদ্বোধনীয় খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, মাদকমুক্ত সুন্দর একটি সমাজ প্রতিষ্ঠিত করতে হলে নিয়মিত খেলাধুলা চর্চার বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মেধা বিকাশের পরিবর্তন ঘটায়, তাই ক্রীড়াঙ্গনকে ভালবাসুন মাদককে ঘৃণা করুন।

মো. নুরুল আমিনের সভাপতিত্বে উদ্বোধক ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও পদুয়া ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আকতার কামাল পারভেজ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নুরুল হক কন্ট্রাক্টর, সাতকানিয়ার বিশিষ্ট ব্যবসায়ী লিয়াকত আলী চৌধুরী, সাবেক ছাত্রনেতা তাওহিদুল ইসলাম,প্রফেসর হুমায়ুন, যুবলীগ নেতা আমান, বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম,
যুবলীগ নেতা একরামুল হক বাদশা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

খেলায় ধারাভাষ্যকার ছিলেন, লোহাগাড়ার জনপ্রিয় ধারাভাষ্যকার মো. কায়সার হামিদ।

খেলায় ঠাকুরদিঘী বটতলা কিংস’কে হারিয়ে বিজয়ী হয় কিংস ইলাভেন অপ সাতকানিয়া।

মতামত